আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটমোহর প্রিমিয়ার লীগের খেলোয়ার নিলাম অনুষ্ঠিত

মোঃ কায়সার আহম্মেদ,পাবনা সংবাদদাতাঃপাবনার চাটমোহর ক্রিকেট একাডেমির চাটমোহর প্রিমিয়ার লীগ-২০২২ এর খেলোয়ার নিলাম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০-সেপ্টেম্বর) সকাল দশটায় চাটমোহর উপজেলা পরিষদ মিলনায়তনে চাটমোহর ক্রিকেট একাডেমির চাটমোহর প্রিমিয়ার লীগ-২০২২ এর খেলোয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাটমোহর ক্রিকেট একাডেমির সভাপতি মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে ও সঞ্চালনা করেন, চাটমোহর ক্রিকেট একাডেমির সহ-সাধারণ সম্পাদক রাজিব কুমার বিশ্বাস রাজু।

বক্তব্য রাখেন, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হালিম, সমাজ সেবা কর্মকর্তা রেজাউল করিম, গুনাইগাছা ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু,চাটমোহর ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক ফজলুল হক কালু ও চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জিয়ারুল হক সিন্টু প্রমূখ।

মোট পাঁচটি দল এ খেলায় অংশ গ্রহণ করবে। চাটমোহর উপজেলার ১২০ জন খেলোয়ার নিবন্ধন করে এ নিলাম অনুষ্ঠানে অংশ নেন। পাঁচটি দল নিলামের মাধ্যমে ৭৫ জনকে তাদের দলের হয়ে খেলার জন্য নিলামে ডেকে নেয়। এক একটি দল চাটমোহর উপজেলার বাইরের দুই জন করে খেলোয়ার তাদের দলে নিয়ে খেলাতে পারবেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...